SENSEX
NIFTY
GOLD
USD/INR

Weather

35    C
... ...View News by News Source

'আমার কাছে দরজা বন্ধ', টি-২০ বিশ্বকাপ নিয়ে বার্তা KKR তারকার

ঘরের মাঠে বিশ্বকাপে দেখা যাবে না সুনীল নারিনকে। একটি বিবৃতি দিয়ে এই কথা পরিষ্কার জানিয়ে দিলেন কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার। তিনি ২০২৩ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন, সেই সিদ্ধান্ত আর বদলাবেন না বলে জানান। তবে দলের বাকিদের জন্য শুভেচ্ছা জানান তিনি।

এ ই সময় 23 Apr 2024 1:07 pm

'সবাই নিজের ভুল স্বীকার করুক', লজ্জাজনক হার নিয়ে টিমের কোর্টে বল পান্ডিয়ার

চলতি IPL-এ তলানির দিকে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। তাদের একএকটা হার বড় ব্য়বধানে হয়। এবার যেমন রাজস্থান রয়্যালসের কাছে তারা হেরে গেল ৯ উইকেটে। এই ম্যাচ হারের পর হার্দিক পান্ডিয়া প্লেয়ারদের পরামর্শ দিলেন নিজেদের ভুল স্বীকার করতে। ভুল স্বীকার করার পর খেলতে নামার পরামর্শ দেন।

এ ই সময় 23 Apr 2024 11:57 am

ব্যাট করতে নামলেন সাত নম্বরে, বল হাতেও দুই ওভার! হার্দিকের ব্যর্থতাতেই ডুবল মুম্বই?

ফের ব্যর্থ হলেন হার্দিক পান্ডিয়া। ব্যাটিংয়ে নামলেন সাত নম্বরে এবং তিনি বল হাতে করলেন মাত্র দুই ওভার। সব মিলিয়ে হার্দিকের জন্যই মুম্বই ইন্ডিয়ান্স ডুবল বলে মনে করছেন সমর্থকরা। হার্দিককে এদিন কটাক্ষের মুখে পড়তে হয়।

এ ই সময় 23 Apr 2024 12:38 am

'জাতীয় দল নিয়ে ভাবি না', IPL-এ রেকর্ড তৈরি করে অভিমানী চাহাল

কেরিয়ারের অন্যতম সেরা ছন্দে আছেন যুজবেন্দ্র চাহাল। জাতীয় দল থেকে দীর্ঘদিন দূরে থাকলেও তিনি অপ্রতিরোধ্য। এদিন IPL-এ তিনি ২০০ তম উইকেট নিয়ে রেকর্ড তৈরি করলেন। তবে তিনি রেকর্ড তৈরি করলেও জাতীয় দলে ফেরার ব্যাপারে খুব একটা বেশি আশাবাদী নন।

এ ই সময় 22 Apr 2024 10:11 pm

ব্যাটিংয়ে নামতেই রোহিত রোহিত চিৎকার, ফের সমর্থকদের কটাক্ষের মুখে হার্দিক

শহর বদলালেও হার্দিক পান্ডিয়ার ভাগ্য বদল হয় না। জয়পুরে এদিন ব্যাট করতে নেমে হার্দিক পান্ডিয়াকে কটাক্ষের মুখে পড়তে হল। তাঁকে লক্ষ্য করে জয়পুরের সমর্থকরা রোহিতের নামে জয়ধ্বনি দিতে থাকে। হার্দিককে বেশ রাগের চোখে দর্শকদের দিকে তাকাতে দেখা যায়।

এ ই সময় 22 Apr 2024 9:26 pm

প্রয়াত সুপারফ্যান অভ্রদীপের জন্য বিশেষ উদ্যোগ, মন জিতল চেলসি

বাংলার ইউটিউবার প্রয়াত অভ্রদীপ সাহা ওরফে অ্যাংরি র‌্যান্টম্যানের জন্য় বিশেষ উদ্যোগ নিল চেলসির ফ্যান ক্লাব। অভ্রদীপের পরিবারের সঙ্গে যোগাযোগ করে চেলসির হোম ম্যাচে তাঁকে সম্মান জানানোর ব্যবস্থা করেছে তারা। এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অনেকে।

এ ই সময় 22 Apr 2024 8:05 pm

হারলেই বাদ প্লে অফের দৌড় থেকে, মরণ বাঁচন ম্যাচে রাজস্থানের সামনে মুম্বই

Rajasthan vs Mumbai LIVE: পয়েন্ট তালিকায় ফার্স্ট বয়ের সামনে খেলতে নামছে সেভেন্তথ বয়। তালিকায় দুই প্রান্তে থাকা দুই দলের মধ্যে লড়াই দেখতে মুখিয়ে রয়েছেন সমর্থকরা। রাজস্থান অশ্বমেধের ঘোড়ার মতো দৌড়চ্ছে, অন্যদিকে মুম্বই ধুঁকছে পারফর্ম করতে। ম্যাচের আপডেটের জন্য নজর রাখুন-

এ ই সময় 22 Apr 2024 6:18 pm

জোর করে চুমু খাওয়ার আবদার, অনুশীলনের মাঝেই চরম লজ্জায় রোহিত

সোমবার মুম্বই ইন্ডিয়ান্স আরও একটি বড় পরীক্ষা দিতে নামছে। এই ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে তাদের খেলতে হবে। তবে ম্যাচ শুরুর আগে দুই দলের ক্রিকেটারদেরই যথেষ্ট খোলামেলা মেজাজে দেখতে পাওযা গেল। মুম্বইয়ের প্রাক্তন বোলিং কোচ শেন বন্ড রোহিত শর্মাকে চুমু খেতে গিয়েছিলেন।

এ ই সময় 22 Apr 2024 4:53 pm

আম্পায়ারের সঙ্গে খারাপ ব্যবহার করেও নিস্তার, 'বিরাট বলেই কি...?' প্রশ্ন সমর্থকদের

এবার IPL ও BCCI-এর উপর ক্ষোভ প্রকাশ করলেন সমর্থকরা। একই ভুলের জন্য ভিন্ন সাজা দিল BCCI। আম্পায়ারের সঙ্গে তর্ক করায় বিরাটকে শাস্তি না দিলেও স্যাম কারেনকে শাস্তি দিল। এই পক্ষপাতিত্ব নিয়ে ক্ষুব্ধ সমর্থকরা। কারেনকে ম্যাচের আয়ের ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে।

এ ই সময় 22 Apr 2024 3:24 pm

'সহজ ছিল না...', স্টার্কের কঠিন সময়ে বন্ধুত্বের হাত নাইট রাইডার্সের

রবিবাক ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নেমেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই ম্যাচে কেকেআর ব্রিগেড ১ রানে জয়লাভ করেছে। তবে দলের তারকা পেসার মিচেল স্টার্কের পারফরম্যান্স নিয়ে উঠেছে একাধিক প্রশ্ন। ৩ ওভারে ৫৫ রান খরচ করে তিনি একটাই উইকেট শিকার করেছেন। যদিও এই খারাপ পারফরম্যান্সের পরও কলকাতা নাইট রাইডার্স কিন্তু স্টার্কের হাত ছাড়েনি।

এ ই সময় 22 Apr 2024 2:27 pm

ভাঙলেন কাসপারোভের রেকর্ড, জিতলেন সর্বকনিষ্ঠ দাবাড়ুর খেতাব! কে এই ডি গুকেশ?

ভারতের সর্বকনিষ্ঠ দাবাড়ু ডি গুকেশ এক অনন্য রেকর্ড কায়েম করেছেন। মাত্র ১৭ বছর বয়সেই তিনি ক্যান্ডিডেটস দাবা টুর্নামেন্টের খেতাব জয় করেছেন। ফাইনাল ম্যাচে তিনি চিনের প্রতিযোগী ডিং লিরেনকে পরাস্ত করেন। এই জয়লাভের পাশাপাশি ৮৮,৫০০ ইউরো (ভারতীয় মুদ্রায় প্রায় ৭৮.৫ লাখ টাকা) জয় করেছেন।

এ ই সময় 22 Apr 2024 11:40 am

কমল না বিতর্কের আগুন, বিরাটকে ডেকে পাঠালেন আম্পায়াররা! তারপর...

রবিবার (২১ এপ্রিল) ইডেন গার্ডেন্সে কলকাতার বিরুদ্ধে হেরে গেল বেঙ্গালুরু। এই নিয়ে আরসিবি টানা ৬ ম্যাচ হেরে চলতি আইপিএল মরশুমে প্লে-অফের দরজা কার্যত বন্ধ করে ফেলেছে। তবে এই ম্যাচে বিরাট কোহলির একটি আউটের সিদ্ধান্ত ইতিমধ্যেই যথেষ্ট বিতর্কের রসদ দিয়েছে। এমনকী, ম্যাচের পরও আম্পায়ারদের সঙ্গে বিরাটের ঝামেলা দেখতে পাওয়া গিয়েছে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

এ ই সময় 22 Apr 2024 9:51 am

শেষ ওভারে প্রায় হারিয়েই দিয়েছিল, স্টার্কের পারফরম্যান্সে 'ক্ষুব্ধ' শ্রেয়স?

রবিবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে খেলতে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচ জিতে তারা আবারও চলতি আইপিএল টুর্নামেন্টের পয়েন্টস টেবিলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে। কিন্তু, একটা চিন্তা যেন কিছুতেই কলকাতার পিছু ছাড়তে চাইছে না। আর সেটা হল মিচেল স্টার্কের ফর্ম। এই ম্যাচে তিনি ৩ ওভারে ৫৫ রান খরচ করেছেন। যদিও একেবারে শেষবেলায় শিকার করেছেন একটি উইকেট

এ ই সময় 22 Apr 2024 9:00 am

১ রান না নেওয়ার খেসারত, কার্তিকের সামান্য ভুলেই 'বিদায়' বিরাটদের?

২০২৪ আইপিএল মরশুম থেকে কার্যত বিদায় নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। রবিবার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে তারা ১ রানে হেরে যায়। আর এই হারের জন্য আরসিবি সমর্থকদের একাংশ দলের তারকা ফিনিশার দীনেশ কার্তিককে অভিযুক্তের কাঠগড়ায় তুলতে শুরু করেছে। কী হয়েছে গোটা বিষয়টি, আসুন বিস্তারিত আলোচনা করে নেওয়া যাক।

এ ই সময় 22 Apr 2024 8:31 am

শেষ ওভারে তিন ছক্কা, স্টার্কের 'জঘন্য' পারফরম্যান্স নিয়ে কী ভাবছে KKR?

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সামনে জয়ের জন্য শেষ ওভারে ২১ রান দরকার ছিল। স্টার্কের বলে করণ তিনটে লম্বা লম্বা ছক্কা হাঁকান। যদিও স্টার্কই শেষপর্যন্ত স্নায়ুর লড়াইয়ে জয়ী হলেন এবং আরসিবি'র বিরুদ্ধে ১ রানে জয়লাভ করে কেকেআর। ম্যাচের শেষে হর্ষিত বললেন যে স্টার্ক যথেষ্ট ভালো বোলার। ও বাউন্স ব্যাক করতে পারে। নাইটদের হয়ে যথেষ্ট ম্যাচজয়ী স্পেল উপহার দিয়েছেন। যদিও পরিসংখ্যান কিন্তু সেকথা একেবারেই বলে না।

এ ই সময় 22 Apr 2024 7:43 am

আউট নিয়ে বিরাটের পাশে গম্ভীর? আম্পায়ারের সঙ্গে তর্কে KKR মেন্টর

ম্যাচের মাঝে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ালেন দুই দিল্লির ছেলে। বিরাট কোহলি প্রথম তাঁর আউট নিয়ে বিতর্কে জড়ান আর তারপর গৌতম গম্ভীর আম্পায়ারের সঙ্গে তর্কে জ়ড়ান। তবে গৌতি কী কারণে তর্কে জড়িয়েছেন সেটা জানা যায়নি। তিনি চতুর্থ আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান।

এ ই সময় 21 Apr 2024 11:17 pm

ঘরের মাঠে আত্মসমর্পন, গুজরাটের কাছে লজ্জার হার পঞ্জাবের

পরপর চারটে ম্যাচ হারের রেকর্ড তৈরি করল পঞ্জাব কিংস। এদিন গুজরাটের কাছে নিজেদের ঘরের মাঠে পরাস্ত হয় পঞ্জাব। তাদের ব্যাটিং বোলিং সব বিভাগই চূড়ান্ত ব্যর্থ হল। প্রায় বিনা লড়াইয়ে সহজেই জিতে গেল গুজরাট। কোনও প্লেয়ারকেই সেভাবে বেগ পেতে হয়নি।

এ ই সময় 21 Apr 2024 11:14 pm

প্লে অফের আশা শেষ RCB-র, কোন অঙ্কে পরের রাউন্ডে KKR?

প্লে অফের আশা টিকিয়ে রাখতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে এই ম্যাচটা জিততেই হতো। কিন্তু তারা জিততে পারেনি, শেষ বলে হারতে হয়েছে। এই ম্যাচ হেরে তারা প্লে অফের আশা শেষ করল। তাদের পক্ষে আর প্লে অফে যাওয়া সম্ভব নয়। তবে KKR-এর সম্ভবনা রয়েছে প্লে অফে যাওয়ার।

এ ই সময় 21 Apr 2024 9:57 pm

কর্ণ শর্মার হাতে তিনটে ছয়, দল জিতলেও খলনায়ক স্টার্ক

স্টার্কের থেকে আর কবে পারফরম্যান্স পাবে KKR? এখন এই প্রশ্নটাই ঘোরাফেরা করছে। RCB-র বিরুদ্ধে সহজ ম্যাচকে কঠিন করলেন তিনি। শেষ ওভারে বোলারের কাছে রাম ঠ্যাঙানি খেলেন ২৫ কোটির বোলার। দল জিতলেও RCB-র ভাগ্য খারাপ বলে জিতেছে KKR।

এ ই সময় 21 Apr 2024 9:11 pm

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত পঞ্জাব কিংসের

Punjab vs Gujarat LIVE: লিগ তালিকায় দুই দলই আট ও নয় নম্বর স্থানে রয়েছে। দুই দলই খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। গুজরাট গত ম্যাচে তাদের ঘরের মাঠে অন্যতম হতাশাজনক পারফর্ম করে। অন্যদিকে পঞ্জাবও গত ম্যাচে লড়েও শেষ মুহূর্তে পরাস্ত হয়। ম্যাচের লাইভ আপডেটস পান-

এ ই সময় 21 Apr 2024 7:01 pm

আম্পায়ারের ভুলেই উইকেট দিলেন বিরাট? কী বলছে নিয়ম

IPL-এ আম্পায়ারিংয়ের বিতর্কে নতুন পর্ব যোগ হল। সেটা হচ্ছে বিরাট কোহলির আউট। বিরাট কোহলি সত্যিই আউট ছিলেন কি না সেটা নিয়ে শুরু হয়েছে জোর আলোচনা। বিরাটের আউটের ক্ষেত্রে সিদ্ধান্ত ৫০-৫০। অর্থাৎ, তাঁর পক্ষেও যেতে পারত আবার বিপক্ষেও যেতে পারত।

এ ই সময় 21 Apr 2024 6:44 pm

আদৌ আউট ছিলেন বিরাট? আম্পায়ারের বিরুদ্ধে রেগে ফায়ার কিং কোহলি

KKR-এর বিরুদ্ধে ম্যাচে মেজাজ হারিয়ে শিরোনামে বিরাট কোহলি। তাঁর আউটের সিদ্ধান্ত নিয়ে তিনি মাঠের মধ্যেই আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান। এরপর রাগের সঙ্গে তাঁকে মাঠ ছাড়তে দেখা যায়। এই ঘটনা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। বিরাট দলের অন্যতম ভরসা ছিলেন।

এ ই সময় 21 Apr 2024 6:09 pm

'যারা যারা পার্টি করেছে...', IPL ট্রফি খরা নিয়ে বিরাটদের অপমান রায়নার?

চেন্নাই সুপার কিংস দলের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না মজার ছলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে অপমান করে ফেললেন। তিনি স্পষ্ট জানিয়ে দেন, আইপিএল টুর্নামেন্টে যে যে দল পার্টি করে, তারা আজ পর্যন্ত একবারও খেতাব জিততে পারেনি। যদিও তিনি আলাদা করে কোনও দলের নাম উল্লেখ করেননি। তবে সমর্থকদের বুঝতে কোনও বাকি নেই যে তিনি বিরাটদেরই খোঁচা মেরেছেন।

এ ই সময় 21 Apr 2024 5:28 pm

হারের লজ্জা ঠেকাতে উদ্যোগী RCB, নাইট ম্যাচে বড় বদল বিরাটদের

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ১৭ তম IPL-এ KKR ম্য়াচে বড় উদ্যোগ নিল। তারা এই ম্য়াচে সবুজ জার্সি পরে খেলতে নামল। পরিবেশ নিয়ে সচেতনতা বাড়াতেই এই উদ্যোগ বলে জানা গিয়েছে। তারা এতদিন হোম ম্যাচে এটা করলেও এবার অ্যাওয়ে ম্যাচে করল।

এ ই সময় 21 Apr 2024 5:18 pm

KKR ব্যাটিংকে ফেলতে ম্যাচের আগে বল হাতে বিরাট! চমক কিং কোহলির

নাইটদের বিরুদ্ধে লড়াইয়ের শুরুতে নিজে বল তুলে নিলেন বিরাট কোহলি। নাইটদের বোলিংয়ে ফেলতে বিরাট উদ্যোগ নিলেন। তাঁকে দেখা গেল বল হাতে শুরুতে ওয়ার্ম আপ করতে। পরে অবশ্য তিনি বল সিরাজকে দিয়ে দেন। এই ছবি সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ছড়িয়ে পড়েছে।

এ ই সময় 21 Apr 2024 4:12 pm

জিতলেই সেকেন্ড বয়, বিরাটদের উপর রোড রোলার চালাতে তৈরি KKR

Kolkata vs Bengaluru Live: লিগ তালিকায় কলকাতা নাইট রাইডার্স রয়েছে তৃতীয় স্থানে আর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু রয়েছে শেষ স্থানে। এবার ঘরের মাঠে KKR শক্তিশালী। ফলে এই ম্যাচ চ্যালেঞ্জের মুখে ফাফ ডু প্লেসিরা। ম্যাচের প্রতিটা আপডেটের জন্য চোখ রাখুন-

এ ই সময় 21 Apr 2024 2:16 pm

রোহিতের পর হার্দিকদের টার্গেট সচিন-পুত্র? না খেলেও 'চরম শাস্তি' অর্জুনের

ভারতে ক্রিকেটকে একটা আলাদা ধর্ম হিসেবে মনে করা হয়। আর সচিন তেন্ডুলকরকে ক্রিকেটের ঈশ্বর। এমন একজন ক্রিকেটারের ছেলেকে শাস্তি দিল মুম্বই ইন্ডিয়ান্স ম্যানেজমেন্ট। হ্যাঁ, ইতিমধ্যেই শাস্তির মুখে পড়েছেন অর্জুন তেন্ডুলকর। তাও চলতি মরশুমে একটা ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। এই ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

এ ই সময় 21 Apr 2024 2:14 pm

ভয়ে কাঁপছে বাংলাদেশ? টি-২০ সিরিজের আগেই 'গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত' BCB-র

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, বাংলাদেশ ক্রিকেট দল ইতিমধ্যেই সিলেটে পৌঁছে গিয়েছে। এই সিরিজের জন্য তারা অনুশীলনও শুরু করে দিয়েছে। অন্যদিকে, ভারতীয় ক্রিকেট দল আগামী ২৩ এপ্রিল বাংলাদেশে পা রাখবে বলে আশা করা হচ্ছে। এই সিরিজেও যে দুই দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই দেখতে পাওয়া যাবে, সেটা আর আলাদা করে বলে দেওয়ার দরকার নেই।

এ ই সময় 21 Apr 2024 11:58 am

শুধু সৌরভ নয়, সচিনকেও 'জ্ঞান' দিতে গিয়েছিলেন গ্রেগ চ্যাপেল! তারপর...

ভারতীয় ক্রিকেট ইতিহাসে কলঙ্কিত অধ্যায়ের নাম গ্রেগ চ্যাপেল। তাঁর কোচিংয়ে টিম ইন্ডিয়া প্রাথমিক সাফল্য অর্জন করলেও, পরবর্তীকালে একেবারে মুখ থুবড়ে পড়েছিল। চ্যাপেল টিম ইন্ডিয়ায় তাঁর তুঘলকি শাসন চালাতেন। আর সেকারণেই ভারতের সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে তাঁর একেবারেই বনিবনা হত না। গোটা দলটাকে তিনি নিজের হাতের মুঠোয় পুরতে চেয়েছিলেন।

এ ই সময় 21 Apr 2024 11:19 am

টসেই লুকিয়ে ভাগ্য, উইকেটেই ম্যাজিক! KKR বনাম RCB ম্যাচে জিতবে কে?

রবিবার আরও একটি হাইভোল্টেজ ম্যাচের সাক্ষী হতে চলেছে গোটা ক্রিকেট বিশ্ব। রয়্যাল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচটি ইডেন গার্ডেন্সে আয়োজন করা হবে। কলকাতা বনাম বেঙ্গালুরু ম্যাচে বরাবরই হাড্ডাহাড্ডি লড়াই দেখতে পাওয়া যায়। এবারও কি তেমনই কোনও লড়াই দেখতে পাওয়া যাবে? শেষপর্যন্ত কোন দলের মুখে দেখা যাবে জয়ের হাসি?

এ ই সময় 21 Apr 2024 10:11 am

বিকেলে উঠবে কালবৈশাখী, নামবে বৃষ্টি? ভেস্তে যাবে KKR বনাম RCB ম্যাচ?

রবিবার প্রতিশোধের লড়াইয়ে নামছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ইতিপূর্বে তারা কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে গিয়েছিল। এই ম্যাচটা কলকাতার ইডেন গার্ডন্সে আয়োজন করা হবে। কিন্তু, যা গরম তাতে এই ম্যাচে কতটা পারফরম্যান্স করা সম্ভব হবে, তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

এ ই সময় 21 Apr 2024 8:11 am

ম্যাচ হারতেই খারাপ খবর, চোট পেয়ে অনিশ্চিত দিল্লির তারকা পেসার

লজ্জাজনক হারের পর দিল্লি ক্যাপিটালস শিবিরে এবার চোটের হাওয়া। পিঠে সমস্যার জন্য চোট পেয়ে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে পারলেন না ইশান্ত শর্মা। দীর্ঘদিন ধরে চোট নিয়ে খেলছিলেন তিনি, অবশেষে তাঁকে বাদ পড়তে হল। তাঁর অভাব টের পেয়েছে দিল্লি গোটা ম্য়াচে।

এ ই সময় 20 Apr 2024 11:50 pm

হেডের পাল্টা নটরাজনের বোলিং, নখদন্তহীন পারফরম্যান্সে গোহারান হার দিল্লির

দিল্লিকে তাদের নিজেদের ঘরের মাঠে ধুলোয় মিশিয়ে দিল সানরাইজার্স হায়দরাবাদ। ৬৭ রানে পন্থদের হারিয়ে দিল সানরাইজার্স। ট্রাভিস হেডের ভালো শুরুর পর বল হাতে নটরাজনের স্পেলে বাজিমাত করে SRH। ম্যাচটা জিতে দ্বিতীয় স্থানে চলে গেল তারা। টপকে গেল কলকাতা নাইট রাইডার্সকে।

এ ই সময় 20 Apr 2024 11:21 pm

অধিনায়কত্ব কেড়ে ব্যর্থ রোহিতকে বার্তা? মুম্বইয়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

IPL-এ মুম্বই ইন্ডিয়ান্স শেষ তিনটে বছর খারাপ খেলে এবং রোহিতও রান পাননি। রবিন উথাপ্পা জানালেন এই ব্যর্থতার জন্যই রোহিতকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। হার্দিক তার আগে সাফল্য পাওয়ায় তাঁকে দায়িত্ব দেওয়া হয়েছে বলে দাবি করেছেন তিনি।

এ ই সময় 20 Apr 2024 10:21 pm

অধিনায়কত্ব নিয়ে মানসিক সমস্যায় হার্দিক! IPL-এর মাঝে বিস্ফোরক প্রাক্তন তারকা

হার্দিক পান্ডিয়া মানসিক সমস্যায় ভুগছেন বলে মন্তব্য করলেন প্রাক্তন তারকা রবিন উত্থাপ্পা। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে তাঁর সঙ্গে যেটা হচ্ছে সেটা তাঁকে মানসিক দিক থেকে আঘাত করেছে। হার্দিকের পাশে থাকার জন্য তিনি সমর্থকদের কাছে আবেদন করেন।

এ ই সময় 20 Apr 2024 8:38 pm

মহারণের আগে মুখোমুখি বিরাট-গম্ভীর, কী করলেন দুই তারকা? দেখুন ভিডিয়ো

IPL-এ অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামছে কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কলকাতার গরমে দুপুর সাড়ে তিনটের সময় শুরু হবে ম্যাচ। ম্যাচের আগে গৌতম গম্ভীর ও বিরাট কোহলি একে অপরের মুখোমুখি হলেন প্রস্তুতির সময়। এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এ ই সময় 20 Apr 2024 7:19 pm

জিতলেই সেকেন্ড বয়, ঘরের মাঠেই দিল্লিকে ওড়াতে তৈরি সানরাইজার্স

Delhi vs Hyderabad LIVE: পয়েন্ট তালিকায় চতুর্থ ও ষষ্ঠ স্থানের দুই দলের মধ্যে লড়াই। সানরাইজার্স হায়দরাবাদ আট পয়েন্টে রয়েছে আর দিল্লি ক্যাপিটালস রয়েছে ছয় পয়েন্টে। এই ম্যাচটা জিতে উপরের দিকে যাওয়ার লক্ষ্য দুই দলের। ম্যাচের লাইভ আপডেটের জন্য নজর রাখুন-

এ ই সময় 20 Apr 2024 6:48 pm

'ভাবতে পারিনি...', সৌরভকে সরিয়ে KKR-এর অধিনায়ক হওয়া নিয়ে মুখ খুললেন গম্ভীর

কলকাতা নাইট রাইডার্স সমর্থকরা সবার আগে যেদিন চমকে যান সেটা হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে সরিয়ে দেওয়ায়। তাঁর জায়গায় গৌতম গম্ভীরকে অধিনায়ক করা হয়। সেই সময়কার অভিজ্ঞতা ভাগ করে নেন তিনি। জানালেন সেই সময় সমর্থকরা পাশে থাকায় তিনি মানসিক দিক থেকে মনোবল পান।

এ ই সময় 20 Apr 2024 5:30 pm

কেন টপ অর্ডারে ব্যাট করতে নামেন না মহেন্দ্র সিং ধোনি? প্রকাশ্যে সঠিক উত্তর

প্রায় প্রতিটা ম্যাচেই ধোনি যেভাবে ব্যাটিং করছেন, তা দেখে কারোর বলার উপায় নেই যে এই মানুষটা কেরিয়ারের অন্তিম লগ্নে দাঁড়িয়ে রয়েছেন। ইতিমধ্যে সমর্থকদের একাংশ প্রশ্ন তুলতে শুরু করেছেন যে এমন বিধ্বংসী ব্যাটিং করলেও ধোনি প্রতিটা ম্যাচে কেন লোয়ার অর্ডারে ব্যাট করতে নামেন? যদি টপ অর্ডারে ব্যাট করতে নামতেন, তাহলে তো অনায়াসেই সেঞ্চুরি কিংবা হাফসেঞ্চুরি হাঁকাতেই পারতেন। অবশেষে এই প্রশ্নের যথাযথ উত্তর দিলেন চেন্নাই সুপার কিংস দলের কোচ স্টিফেন ফ্লেমিং।

এ ই সময় 20 Apr 2024 5:16 pm

বিশ্বকাপের জন্য কবে দল নির্বাচন? প্রকাশ্যে দিনক্ষণ

২০২৪ আইপিএল টুর্নামেন্টের মাঝেই চড়তে শুরু করেছে টি-২০ বিশ্বকাপের পারদ। শোনা যাচ্ছে, আগামী ২৭ এপ্রিল এই ব্যাপারে একটি বৈঠকের আয়োজন করা হতে পারে। এই বৈঠকেই দল নির্বাচনের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হবে। বৈঠকে উপস্থিত থাকবেন অজিত আগরকর এবং রোহিত শর্মা সহ নির্বাচনী কমিটির বাকি সদস্যরা।

এ ই সময় 20 Apr 2024 4:46 pm

নিয়ম ভেঙে DRS, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কড়া পদক্ষেপ BCCI-এর

বিতর্ক তৈরি হয়েছিল আগেই, এবার সেই বিতর্ক মেটাতে আসরে নামল BCCI। নিয়ম ভেঙে DRS নেওয়ায় কায়রন পোলার্ড ও টিম ডেভিডকে জরিমানা করল BCCI। তাদের ম্যাচ ফি-র ২০ শতাংশ কেটে নেওয়া হয়েছে। দু'জনই তাদের দোষ স্বীকার করেছেন বলে জানা গিয়েছে।

এ ই সময় 20 Apr 2024 4:01 pm

অবশেষে মোহনবাগান তাঁবুতে ISL শিল্ড, কবে গেলে দেখতে পাবেন?

শেষপর্যন্ত সমর্থকদের আবেগের দাম দিল মোহনবাগান সুপার জায়ান্ট ম্যানেজমেন্ট। সবুজ-মেরুন সমর্থকদের এই অভিযোগ ছিল যে ইন্ডিয়ান সুপার লিগের শিল্ড ক্লাব তাঁবুতে নিয়ে আসা হচ্ছে না। ফলে তাঁরাও এই সাফল্যের স্বাদ থেকে বঞ্চিত হচ্ছেন। অবশেষে সেই আক্ষেপ মিটতে চলেছে। ক্লাবে আসছে লিগ জয়ের শিল্ড।

এ ই সময় 20 Apr 2024 3:00 pm

IPL-এর সেরা ক্যাচ? আম্পায়ারকে কনফিউজ করলেন জাদেজা! দেখুন ভিডিয়ো

শুক্রবার (২০ এপ্রিল) চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে নেমেছিল লখনউ সুপার জায়ান্টস। এই ম্যাচে লখনউ ৮ উইকেটে জয়লাভ করে। তবে চেন্নাই সুপার কিংস দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা দুর্দান্ত একটি ক্যাচ তালুবন্দি করেন। ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে যে এই ক্যাচটা আইপিএল টুর্নামেন্টের সেরা ক্যাচ কি না। ভিডিয়ো দেখে আপনারাই বিচার করুন।

এ ই সময় 20 Apr 2024 10:58 am

ধোনিকে দেখামাত্রই শ্রদ্ধায় 'নতশির', গোটা দেশের হৃদয় জিতলেন রাহুল

চলতি আইপিএল টুর্নামেন্টে কিছুতেই ব্য়াটিংয়ের চেনা ছন্দ খুঁজে পাচ্ছিলেন না কেএল রাহুল। সেকারণে আসন্ন টি-২০ বিশ্বকাপে তাঁর নির্বাচন নিয়েও তৈরি হয়েছিল একাধিক প্রশ্ন। অবশেষে চেন্নাইয়ের বিরুদ্ধে তাঁর হাফসেঞ্চুরি সকল সমালোচকদের মুখ বন্ধ করে দিয়েছে। শুধু তাই নয়, ম্যাচের শেষে রাহুল যেভাবে মহেন্দ্র সিং ধোনিকে সম্মান জানালেন, তা গোটা দেশের হৃদয়ও জয় করে নিয়েছে।

এ ই সময় 20 Apr 2024 10:15 am

রাহুলের সেঞ্চুরিতে বেকায়দায় ধোনিরা? 'খেলা হবে' নাইট রাইডার্সের

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে প্লে-অফের দৌড় ইতিমধ্যেই বেশ জমে উঠেছে। কোন চারটে দল শেষ চারে উঠতে পারবে, তা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে জোর জল্পনা। এই পরিস্থিতিতে শুক্রবার (১৯ এপ্রিল) চেন্নাই সুপার কিংস এবং লখনউ সুপার জায়ান্টসের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই দেখতে পাওয়া গিয়েছে। এই ম্যাচে লখনউ ৮ উইকেটে জয়লাভ করেছে।

এ ই সময় 20 Apr 2024 9:20 am